Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

চাটখিলে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ যুবলীগ নেতা বহিষ্কার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

চাটখিল উপজেলার নোয়াখলা ইউনিয়নের ১নং ওয়ার্ডে হত্যার ভয় দেখিয়ে অস্ত্রের মুখে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত যুবলীগ নেতা শরীফ বাহিনীর প্রধান মজিবুর রহমান শরীফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। তার দেয়ার তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে পিস্তল, গুলি, মোবাইল, বিয়ারের ক্যান, ল্যাপটপ উদ্ধার করে।

গত বুধবার রাতে নোয়াখলা ইউনিয়নের পৃথকস্থানে এ অভিযান পরিচালনা করেন। রাতে চাটখিল উপজেলা যুবলীগের আহবায়ক মোহাম্মদ জাহাঙ্গীর উল্যাহ পাটোয়ারী ও যুগ্ম আহবায়ক সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে মজিবুর রহমান শরীফকে নোয়াখলা ইউনিয়ন (পশ্চিম) যুবলীগের পদ থেকে বহিষ্কার করা হয়।
চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম জানান, ওই গৃহবধূর দায়ের করা নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারকৃত শরীফকে থানায় জিজ্ঞাসাবাদ করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে অস্ত্র আছে বলে স্বীকার করলে রাতে তাকে নিয়ে তার বাড়ি, বাসা ও অফিসসহ বিভিন্নস্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শরীফের বসতঘর থেকে একটি ইতালিয়ান পিস্তল, দুই রাউন্ড গুলি, দু’টি মোবাইল, অফিস থেকে একটি বিয়ারের খালি ক্যান, তিনটি মোবাইল ও গ্রীল ওয়ার্কসপ থেকে একটি ল্যাপটপ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মোবাইলগুলো ও ল্যাপটপ চেক করা হচ্ছে। ঘটনায় তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অস্ত্র-গুলি

১০ মার্চ, ২০২০

আরও
আরও পড়ুন