Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

লঞ্চের কেবিনে তরুণীর লাশ

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

ঢাকা-চাঁদপুর রুটের যাত্রীবাহী লঞ্চ আবে জমজম এর ২য় তলার স্টাফ কেবিন থেকে অজ্ঞাতনামা এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তরুণীর বয়স আনুমানিক ১৮ বছর। লঞ্চে সিসি ক্যামেরা না থাকায় যুবতীর সাথে থাকা যুবকটিকে শনাক্ত করা সম্ভব হয়নি। জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর লঞ্চ ঘাটে আবে জমজম লঞ্চের ইঞ্জিন গিজার এর কেবিন থেকে তার লাশটি উদ্ধার করা হয়। খবর পেয়ে দুপুর ২টায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ও নৌ পুলিশ লঞ্চ পরিদর্শন করেন।

লঞ্চের গিজার সুজন মোল্লা, রাসেল ও মাসুম স্টাফ কেবিনটি ব্যবহার করতেন। দুপুর ১টায় লঞ্চটি ঢাকার উদ্দেশে চাঁদপুর ছেড়ে যাওয়ার কথা থাকলেও যেতে পারেনি।

গিজার মো. সুজন মোল্লা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় কেবিন পরিস্কার করতে গেলে কক্ষটি তালাবদ্ধ পায়। পরে টিকেট কাউন্টারে গিয়ে খবর নিলে কোনো চাবি দেয়া হয়নি বলে জানতে পারেন। পরবর্তীতে কেবিন খুললে তরুণীর লাশ পায় তারা।

অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল স্নিগ্ধা সরকার জানান, তরুণীর গায়ে থাকা ফিতা দিয়ে গলায় পেচিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে মনে হচ্ছে । যেহেতু এক ব্যক্তি কক্ষটি ভাড়া নিয়েছে তাই ধারণা করা হচ্ছে হত্যাকারী একজন করতে পারেন। তবে ধর্ষণের পর হত্যা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পর জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: তরুণীর-লাশ
আরও পড়ুন