Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ১৮ অগ্রহায়ণ ১৪২৭, ১৭ রবিউস সানি ১৪৪২ হিজরী

রেহেনা প্রধান ছিলেন আগ্রাসন প্রতিরোধের বলিষ্ঠ কণ্ঠ

বগুড়ায় জাগপার স্মরণসভা

বগুড়া ব্যুরো: | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

জাতীয় গনতান্ত্রিক পার্টি (জাগপা)’র মরহুম সভাপতি বাংলার চির বিদ্রোহী কন্ঠ শফিউল আলম প্রধানের সহধর্মীনি অধ্যাপিকা রেহেনা প্রধান শুধুমাত্র একটি রাজনৈতিক দলের প্রধান ছিলেন না, তিনি ছিলেন আধিপত্যবাদ ও আগ্রাসন বিরোধি প্লাটফর্মের এক বলিষ্ঠ কন্ঠ স্বর।
বগুড়া জেলা জাগপা আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিলে সভাপতির বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলেন বগুড়া জেলা জাগপা সভাপতি ও কেন্দ্রীয় জাগপার প্রেসিডিয়াম সদস্য শামীম আকতার পাইলট। গতকাল বৃহষ্পতিবার বিকেলে দলের জেলা সাধারণ সম্পাদক মন্জুরুল কাদির তুহিনের সঞ্চালনায় দলের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এই স্মরণ সভা ও দোয়া মাহফিলে আলোচক হিসেবে অংশগ্রহণ করেণ দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা মহসিন রাজু, দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার আবুল কালাম আজাদ, দৈনিক সংগ্রামের আব্দুল ওয়াদুদ, মুক্ত জমিনের মিন্টু খান, অধ্যাপক আমিরুল ইসলাম, অধ্যাপক জাহিদুর রহমান, অ্যাডভোকেট পরাগ, অ্যাডভোকেট সুরমা , অ্যাডভোকেট টুকু, বিএনপি নেতা সাজেদুর রহমান মটু প্রমুখ।
সভায় দলীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি দেলদার হোসেন, বীর মুক্তিযোদ্ধা সামছুল হক, দৌলতুজ্জামান মানিক, দবীর উদ্দিন, জামিরুল ইসলাম পুটু, যুগ্ম সাধারণ সম্পাদক রেজওয়ানুল ইসলাম প্রিন্স, আব্দুর রহমান বাদশা, সাংগঠনিক সম্পাদক আনোয়ার ইসলাম, আনোয়ারুল ইসলাম, মাহবুবুর রহমান রঞ্জু, আমিনুর রহমান রাজু, বাবলু জোয়ারদার, সুমন পারভেজ, যুব জাগপা সভাপতি সৈকত আহম্মেদ মিলন, জাগপা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান প্রমুখ।
সভাশেষে মরহুমা রেহেনা প্রধান, মরহুম শফিউল আলম, মরহুম আমির হোসেন মন্ডলসহ জাগপার মরহুম নেতৃবৃন্দের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মুনাজাত করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রেহেনা-প্রধান
আরও পড়ুন