Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

খালেদা জিয়া কিসের আপোষহীন নেত্রী?

লালমনির হাটে সমাবেশে জিএম কাদেরের প্রশ্ন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, বিএনপি এখন নেতৃত্ব শ‚ন্য অবস্থায় চোরাবালিতে আটকে আছে। তাদের নেতা বেগম খালেদা জিয়া সরকারের সঙ্গে আপস করে জামিনে বাইরে থাকলেও রাজনীতি করতে পারছেন না। অথচ তিনি নাকি আপসহীন নেত্রী। তাহলে তিনি কিসের আপসহীন? এতে দেখবেন, তাদের দলীয় চেইন অব কমান্ড ভেঙে পড়েছে। তারেক রহমানের সাজা হয়েছে। তিনিও দেশে আসতে পারছেন না। তার দেশে আসা অনিশ্চিত। এখন দেশের মানুষের কাছে জাতীয় পার্টি ছাড়া বিকল্প কোনও দল নেই। গতকাল বৃহস্পতিবার লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা জাতীয় পার্টি আয়োজিত যোগদান ও মতবিনিময় সভায় এসব কথা বলেন।
সরকারের কঠোর সমালোচনা করে জিএম কাদের বলেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে সরকার ব্যর্থ। এর বড় প্রমাণ আলুর দাম। মুক্তবাজার অর্থনীতিতে পণ্যের দাম বেধে দিয়ে কোনও লাভ হয় না। নিয়ন্ত্রণ মানে চাহিদার সঙ্গে পর্যাপ্ত পণ্য সরবরাহ নিশ্চিত করা। নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ করা সরকারের পক্ষে কোনও বিষয় নয়। কিন্তু সেই নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণ করতে সরকার ব্যর্থতার পরিচয় দিচ্ছে।
লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সদস্য সচিব সেকেন্দার আলীর সভাপতিত্বে এসময় আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব মোস্তফা সেলিম বেঙ্গল, জেলা জাপা সদস্য সচিব সেকেন্দার আলী, জাতীয় পার্টির নেতা এসএম ওয়াহিদুজ্জামান সেনা প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ