Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

কমলনগরে শিশু ধর্ষণ : ধর্ষকসহ গ্রেপ্তার ২

কমলনগর (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৪:৪২ এএম

লক্ষ্মীপুরের কমলনগরে ১১ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় ধর্ষক মো. দিদার হোসেন (২৫) ও তার সহযোগী মো. আইয়ুবকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে প্রধান আসামী দিদারকে পাশ্ববর্তী রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের বালুরচর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামী আইয়ুবকে বুধবার রাতে কমলনগর থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এর আগে ওই দিন দুপুরে উপজেলার মতিরহাট এলাকায় নিজ ঘরে ধর্ষণের শিকার হয় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণি পড়ুয়া শিশুটি। পরে ভুক্তভোগীর ভাই রাতে হাজিরহাট তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দিলে পুলিশ অভিযানে নামে। অভিযুক্ত দিদার উপজেলার চরকালকিনি ইউনিয়নের মতিরহাট এলাকার আ. খালেকের ছেলে এবং আইয়ুব একই এলাকার বাসিন্দা। তার পিতার নাম জানা যায়নি।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, অভিযুক্ত ধর্ষক দিদারের সাথে একই এলাকার শিশুটির বাবার সাথে দীর্ঘ দিনের সম্পর্ক ছিলো। এর সুবাদে দিদার বুধবার দুপুরে শিশুটির বাবার খোঁজে ওই বাড়িতে যায়। ওই সময় ঘরে কেউ না থাকায় দিদার শিশুটিকে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি ধাপাচাপা দেওয়ার জন্য দিদার ওই এলাকার মো. আইয়ুবকে জানায়। পরে আইয়ুব শিশুর পরিবারকে বিষয়টি নিয়ে যেন বাড়াবাড়ি না করে এ জন্য চাপ প্রয়োগ করে। এবং ওই দিন বিকেলে উল্টো সে শিশুর পরিবারকে ফাঁসানোর জন্য কমলনগর থানায় অভিযোগ দেওয়ার চেষ্টা করে। পরে ভুক্তভোগীর ভাই হাজিরহাট তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ করলে পুলিশ রাতেই আইয়ুবকে গ্রেপ্তার করে। এর আগেও দিদারের বিরুদ্ধে অনেক নারী ও শিশু নির্যাতনের ঘটনা রয়েছে বলে জানা যায়।
হাজিরহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আলমগীর হোসেন জানান, প্রধান আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। এর সাথে আর কেউ জড়িত আছে কিনা বিষয়টি খতিয়ে খতিয়ে দেখা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন