Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

সমাজসেবা অফিসের মাঠকর্মীকে কুপিয়ে হত্যা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১০:৫৫ এএম

বাড়ির ঠিক ২০ গজ পূর্বে থানার পাশে সন্ত্রাসীরা মেহেরপুর শহরের থানা পাড়ায় শহর সমাজসেবা কার্যালয়ের মাঠকর্মী ফারুক আহম্মেদকে (৩৫) ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে মেহেরপুর সদর থানার পাশে এ ঘটনা ঘটে। নিহত ফারুক আহম্মেদ মেহেরপুর শহরের থানা পাড়ার সাখাওয়াত হোসেনের ছেলে। তার দুটি ছেলে রয়েছে।

মেহেরপুর পুলিশ সুপার এস.এম. মুরাদ আলী জানান, রাত সাড়ে ১১ টার দিকে থানা পাড়ার মোড়ের একটি দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন ফারুক। বাড়ির ঠিক ২০ গজ পূর্বে থানার পাশে কয়েকজন সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে হত্যার তেমন কোনো কারণ এখনো বোঝা যায়নি। তদন্ত শেষে জানা যাবে। এরই মধ্যে ঘটনার কারণ উদঘাটন হত্যাকারীদের আটকের জন্য পুলিশের কয়েকটি টিম কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ