Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোর কার্যক্রম নিয়ে ক্ষুব্ধ কঙ্গনা রানাউত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ১:২০ পিএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত বর্তমানে তার ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত সময় পার করছেন। সেসবের ছবি ও ভিডিও শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর তার মধ্যেই এবার স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলোকে একহাত দিলেন বলিপাড়ার এ অভিনেত্রী।

টুইটারে মন্তব্য করে বলেছেন, স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো পর্ন হাবে রূপ নিয়েছে। সম্প্রতি ‘ইরোজ নাউ’র নবরাত্রির শুভেচ্ছাকে কেন্দ্র করেই সূত্রপাত হয় এর।

বাঙালি হিন্দু সম্প্রদায়ের উৎসবের শুভেচ্ছা জানানোর জন্য প্রযোজনা সংস্থার ওয়েব বিভাগের পক্ষ থেকে বলিউডের জনপ্রিয় তারকা সালমান খান, ক্যাটরিনা কাইফ এবং রণবীর সিংয়ের ছবি পোস্ট করা হয়েছে। এসবের ক্যাপশনের ভাষায় অশালীনতার অভিযোগ ওঠে।

এ বিষয়টি নিয়েই নেটিজেনদের একাংশ ক্ষুব্ধ। সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ইরোজ নাউ’কে এখন বয়কটের ডাক দিয়েছেন তারা।

আলোচিত এ বিষয়ে টুইটারে কঙ্গনা রানাউত লিখেছেন, আমাদের সবাইকে একজোট হয়ে সিনেমা হলে গিয়ে সিনেমা দেখার অভ্যাস বজায় রাখতে হবে। বিশাল সংখ্যার দর্শককে আঘাত করে এ ধরনের অশ্লীল কনটেন্টের ব্যবহার শিল্পের মানের অবনতি করছে। স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলো এখন পর্ন হাব ছাড়া কিছুই নয়। ছিঃ! ইরোজ নাউ।

নেটিজেনদের বিক্ষোভের মুখে পড়ে সবার কাছে ক্ষমা চেয়ে টুইট করেছে ইরোজ নাউ কর্তৃপক্ষ। এছাড়াও পোস্টটি ডিলেট করা হয়েছে বলেও জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন