Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনসচেতনতায় সতর্ক বার্তা দিলেন কারিনা কাপুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৩:৪৮ পিএম

একমাত্র পুত্র সন্তান তৈমুর খানকে সঙ্গে করে বুধবারই মুম্বাই ফিরেছেন সাইফ আলি খান ও কারিনা কাপুর খান। ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিংয়ের জন্য দিল্লি গিয়েছিলেন কারিনা। শুটিং শেষ করে সেখানে কয়েকদিন সময় কাটান তারকা দম্পতি।

মুম্বাই ফেরার সময় চাটার্ড প্লেনের ভেতর থেকে তোলা একটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে কারিনা লিখেছেন, মাস্ক পরুন এবং বাইরের দিকে তাকিয়ে থাকুন। ছবিতে দেখা যাচ্ছে, প্লেনের জানালার কাছে বসে বাইরের দিকে তাকিয়ে রয়েছেন এ বলি নায়িকা।

সাদা কামিজ ও মাক্সে অন্যরকম সুন্দর লাগছে তাকে। মাত্র অল্প সময়ের মধ্যেই নেটিজেনদের মনে জায়গা করে নেয় মেকাপ ছাড়া পাউট করে তোলা ছবিটি। বাড়ি ফেরার এই আনন্দময় মুহূর্তই তুলে ধরেন ক্যাপশনে।

গত সপ্তাহেই ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিং শেষ করেন তিনি। মহামারির এই সময়ে অন্তঃসত্ত্বা হয়েও ছবির কাজ করায় ভক্ত-অনুরাগীরা শঙ্কায় ছিলেন। কারিনা তখন জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা কিছুটা নার্ভাস করেছিল কিন্তু প্যাশন থামতে দেয়নি আমায়। ফাইনালি একটা জার্নি শেষ।

চলতি বছর ক্রিসমাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু মহামারি করোনা ভাইরাসের কারণে ২০২১ সালের ডিসেম্বরে মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ