Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগতিতে জেএসডির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা মোহাম্মাদ হোসেনের ইন্তেকাল

রামগতি (লক্ষ্মীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৪:৫৪ পিএম

লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চর আলেকজান্ডার ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ হোসেন (৭০) আজ(২৩ অক্টোবর) শুক্রবার রাত দুইটার সময় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি....)মোহাম্মদ হোসেন রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের হাওলাদার বাড়ীর সেরাজল হক হাওলাদারের বড় ছেলে। তিনি জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডির কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক ছিলেন।তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন জেএসডির সভাপতি ও সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব,কেন্দ্রীয় সহ সভাপতি তানিয়া রব,রামগতি পৌরসভার মেয়র এম মেছবাহ উদ্দীন মেজু, রামগতি উপজেলা সাংবাদিক ইউনিটির সভাপতি রিয়াজ মাহমুদ বিনু ও সাধারন সম্পাদক আমানত উল্যাহ।

মরহুমের প্রথম নামাজের জানাজা আজ শুক্রবার সকাল ৮ টায় রাজধানীর মগবাজার টি এন্ড টি কলোনী জামে মসজিদ এবং দ্বিতীয় নামাজে জানাজা রাষ্ট্রীয় মর্যাদায় রামগতি পৌর ৫নং ওয়ার্ডে শুক্রবার বাদে আসর তার নিজ বাড়ীতে অনুষ্ঠিত হয়। মৃত্যুকালে এক স্ত্রী ২ছেলে ১মেয়ে সহ দলিয় নেতাকর্মী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ