Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বরিশাল আবহাওয়া অফিসের একমাত্র টেলিফোনটি তিনদিন ধরে বিকল

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:১০ পিএম

দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যেই গত তিনদিন ধরে বরিশাল আবহাওয়া অফিসের একমাত্র টেলিফোনটি বিকল রয়েছে । এমনকি একাধিক ব্যক্তি বৃহস্পতিবার ৬২৮১১ নম্বরের ঐ টেলিফোনটি বিকল থাকার বিষয়ে বরিশাল টেলিফোন এক্সেঞ্জের অভিযোগ ও অনুসন্ধানের ‘১৭’ নম্বরে অভিযোগ প্রদান করলেও তা আর সচল হয়নি। শুক্রবার দিনভর দূর্যোগপূর্ণ আবহাওয়ার কারেন বিভিন্ন গনমাধ্যম প্রতিনিধিরা বার বার চেষ্টা করেও বরিশাল আবহাওয়া অফিসের সাথে টেলিফোনে কোন যোগাযোগ করতে পারেন নি। এমনকি শুক্রবার সকাল থেকেই বরিশাল বিভাগীয় সদরের টেলিফোন এক্সেঞ্জের অনুসন্ধান ও অভিযোগের ‘১৭’ নম্বরটিতে কোন অপারেটর ছিলেন না। দিনভর চেষ্টা করা হলেও ১৭ নম্বরে কেউ কল রিসিভ করেননি। এব্যাপারে বিটিসিএল-এর বরিশাল এক্সেঞ্জের কোন দায়িত্বশীল কর্মকর্তাকেও পাওয়া যায়নি।

সাম্প্রতিককালে বরিশাল সহ দক্ষিণাঞ্চলে বিটিসিএল-এর সেবার মান সর্বকালের তলানীতে ঠেকেলেও তা রেদখার কেউ আছে বলে মনে করছেন না গ্রাহকগন। ফলে সরকারী এ প্রতিষ্ঠানটির প্রতি সাধারন মানুষের নুন্যতম কোন আস্থাও আর অবশিষ্ট নেই। ফলে দক্ষিণাঞ্চলে প্রায় ৪৩ হাজার ধারন ক্ষমতার টেলিফোন এক্সেঞ্জগুলোতে বর্তমানে গ্রাহক সংখ্যা মাত্র ১২ হাজারে নেমেছে। তবে এসব বৈধ সংযোগেরও অন্তত এক-তৃতীয়াংশ বিকল থাকছে বলেও অভিযোগ রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টেলিফোন


আরও
আরও পড়ুন