Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিশ্বনাথ দশঘর ইউনিয়ন নির্বাচনে ম্যাজিস্ট্রেট ও র‌্যাব মোতায়েনের দাবি

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:১৩ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থীর মধ্যে ৩ প্রার্থী ম্যাজিস্ট্রেট ও র‌্যাব মোতায়েনের দাবি জানিয়েছেন। আগামি ২৯ অক্টোবর এ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে প্রতিদ্বন্দিতাকারি বিএনপি প্রার্থী দশঘর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সভাপতি এমাদ উদ্দিন খান (ধানের শীষ), আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিশ^নাথ উপজেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য (ঘোড়া প্রতীক) সামছু মিয়া লয়লুছ ও জাতীয় পার্টির (লাঙ্গল প্রতীকের) আবদুল মন্নান। এ তিন জন পুলিশের আইজি সহ বিভিন্ন দফতরে আবেদন করেছেন।

আবেদনে প্রার্থীরা উল্লেখ করেন, নির্বাচন কালিন সময়ে একটি মহল জোর পূর্বক কেন্দ্র দখলের পায়তা করছে। তাই প্রত্যেক ভোট কেন্দ্রে এক জন করে ম্যাজিস্ট্রেট ও ৪ জন করে র‌্যাব সদস্য মোতায়েনের দাবি জানান।

উল্লেখ্য যে, দীর্ঘ ১৭ বছর পর দশঘর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। বর্তমানে চেয়ারম্যান পদে ৫ জন, ৯টি ওয়ার্ডে মেম্বার (পুরুষ) পদে ৪৯জন এবং সংরক্ষিত ৩টি (মহিলা) আসনের ১১ জন প্রার্থী নির্বাচনি প্রচারনা চালিয়ে যাচ্ছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপ নির্বাচন


আরও
আরও পড়ুন