Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

৮০০ কোটি টাকায় রাজপ্রাসাদ কেনার রহস্য জানালেন সাইফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:২৯ পিএম

৮০০ কোটি টাকা দিয়ে একটি হোটেল সংস্থা থেকে পতৌদির রাজপ্রাসাদ উদ্ধার করেছেন বলিউডের সাইফ আলি খান- এমনই শোনা গিয়েছিল ক’দিন আগে। সেই গুঞ্জনের খবর নাকচ করে দিয়েছেন তিনি।

বলিউডের এ নবাব জানিয়েছেন, রাজমহলের যে দাম প্রকাশ্যে এসেছে তা সঠিক নয়। এর দাম তার কাছে অমূল্য। ইতোমধ্যেই যেহেতু তিনি এর মালিক, তাই এই প্রাসাদের মালিকানা বদলের কোনো প্রশ্নই আসে না।

প্রসঙ্গত, প্যালেসটি নিমরানা হোটেল চেনের অন্তর্ভুক্ত। সংস্থার সাথে তাদের আলাদা একটি চুক্তি হয়েছে বলে জানিয়েছেন সাইফ। কয়েক দিন আগেই ওই প্যালেস থেকে স্ত্রী কারিনা ও ছেলে তৈমুরকে নিয়ে মুম্বাই ফিরেছেন তিনি। এরপরই সাইফ বলেন, মহলটির আর্থিক মূল্য নির্ধারণ করা অসম্ভব। কেননা, আবেগের দিক থেকে ওই সম্পত্তি অমূল্য। সেখানে আমার ঠাকুমা-ঠাকুরদা আর বাবার সমাধিস্থ। প্রায় একশো বছর আগে ঠাকুমার জন্য ঠাকুরদা তৈরি করেছিলেন মহলটি। তারপর সময় বদলে যায়। আর বাবা পরে রাজমহলটা লিজ করেছিলেন।

তিনি আরও জানান, পিতা মনসুর আলি খান পতৌদির মৃত্যুর পর ওই রাজমহলটা আবার ফিরে পাওয়ার ইচ্ছা জাগে তার। তাই সুযোগ পাওয়ার সাথে সাথেই লিজের টাকা পরিশোধ করে প্যালেসের মালিক হলাম।

বুধবারই ছেলে তৈমুর ও স্ত্রী কারিনা কাপুর খানকে সঙ্গে করে মুম্বাই ফিরেছেন সাইফ। স্ত্রী কারিনা সেখানে ‘লাল সিং চড্ডা’ ছবির শুটিংয়ের জন্য গিয়েছিলেন। শুটিং শেষ হলে সেখানেই নিরিবিলি পরিবেশে দু’জনের বিবাহবার্ষিকী পালন করেন এ তারকা দম্পতি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০
১৩ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন