Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

গরীবের ডা. অমির জন্মদিনে শেরপুরে ফ্রি মেডিকেল ক্যাম্প ও খাবার বিতরণ

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:৩২ পিএম

শেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপির বড় কন্যা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.শারমিন রহমান অমির ৩০তম জন্মদিন উপলক্ষে মহিলাদের মাঝে ফ্রী মেডিকেল ক্যাম্প ও খাবার সামগ্রী বিতরন করা হয়েছে। ২৩ অক্টবর শুক্রবার সকালে জি কে পাইলট উচ্চ বিদ্যালয় হলরুমে ফ্রী মেডিকেল ক্যাম্প প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

উদ্বোধন শেষে পরিবার পরিকল্পনা বিভাগের কর্মকর্তা কর্মচারীরা প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। একই সাথে গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ডা. শারমিন রহমান অমিকেও জন্মদিনের শুভেচ্ছা হিসেবে জিকে পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও স্বাস্থ্য কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরিবার পরিকল্পনা পরিদর্শক সাজ্জাদুর রহমান সাজ্জাদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক মোঃ মোদাব্বির হোসেন, সহকারী পরিচালক সিসি মোঃ আসাদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, হুইপ কণ্যা সাদিয়া রহমান অপি প্রমুখ।

আলোচনা শেষে উপস্থিত মহিলাদের চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী এবং খাবার প্যাকেট বিতরন করা হয়। পরে শিশুদের নিয়ে ৩০তম জন্মদিনের কেক কাটেন গরীবের ডা. শারমিন রহমান অমি এবং জেলা ছাত্রলীগের পক্ষ থেকেও কেট কাটেন ছাত্রলীগ কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্য সামগ্রী বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ