Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

কালীগঞ্জের প্রবীণ সাংবাদিক আব্দুর রাজ্জাক আর নেই

কালীগঞ্জ (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:৩৪ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জের প্রবীণ সাংবাদিক ও মোবারকগঞ্জ চিনিকলের অবসরপ্রাপ্ত কর্মকর্তা বিশ্বাস আব্দুর রাজ্জাক (৬২) মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহষ্পতিবার (২২ অক্টোবর) দিবাগত রাতে ইন্তেকাল করেন।

আব্দুর রাজ্জাক দীর্ঘ ৪০ বছরের সাংবাদিকতার জীবনে দৈনিক আজাদ, ইত্তেফাক, আজকের কাগজ, পূর্বাঞ্চল, জন্মভূমিসহ বিভিন্ন পত্রিকায় কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছেন। সর্বশেষ তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক খোলাকাগজের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি ছিলেন। তিনি মোবারকগঞ্জ চিনিকলের ভান্ডার কর্মকর্তা চাকুরি থেকে গত এক বছর আগে অবসরে যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র ও ১ কন্যা সন্তান রেখে গেছেন।

বর্তমান কালীগঞ্জসহ জেলায় কর্মরত অনেক সিনিয়র সাংবাদিককে তিনি এ পেশায় হাতে খড়ি দিয়েছেন। সিনিয়র সাংবাদিক হিসেবে দক্ষিণবঙ্গের মধ্যে তিনি অত্যন্ত পরিচিত মুখ ছিলেন।

সাংবাদিক আব্দুর রাজ্জাকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও সাধারণ সম্পাদক সাবজাল হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ