Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

অবশেষে ট্রাম্পের গোটা পরিবারই পরলো মাস্ক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:৪৬ পিএম

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার ডেমোক্রেট প্রতিদ্বন্দ্বী জো বাইডেনের মধ্যকার চূড়ান্ত বিতর্কের আগেই প্রেসিডেন্ট নির্বাচনের বিতর্ক কমিশন সতর্ক করেছিলো বিতর্ক অনুষ্ঠানে মাস্কবিহীন কাউকে প্রবেশ করতে দেয়া হবে না। শুধুমাত্র ট্রাম্প, বাইডেন ও বিতর্কের মডারেটর ক্রিস্টেন ওয়েলকার এই নিয়ম কিছুটা শিথিল ছিলো। মঞ্চে ওঠার সময় তাদের মাস্ক খুলে রাখতে অনুমতি দেয়া হয়েছে। -ডেইলি মেইল

পূর্বে এভাবে ট্রাম্প পরিবারের কাউকে মাস্কসহ দেখা না গেলেও এবার প্রেসিডেন্টের গোটা পরিবার মাস্ক পরে বিতর্ক অনুষ্ঠানে প্রবেশ করেন। ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প, কন্যা ইভানকা ট্রাম্প, টিফানি ট্রাম্প ও পুত্র এরিক ট্রাম্প যখন নাশভিলির বেলমন্ট বিশ্ববিদ্যালয় এলাকায় প্রবেশ করছিলেন তখন প্রত্যেকের মুখেই ছিলো মাস্ক। গত ২৯ সেপ্টেম্বর প্রথম প্রেসিডেন্ট বিতর্কের দিন ট্রাম্পের পুরো পরিবার বিতর্ক অনুষ্ঠানস্থলে মাস্ক পরে প্রবেশ করলেও আসন গ্রহণের পর তারা মাস্ক খুলে ফেলেন। এর কিছুদিন পরই হোয়াইট হাউসে করোনা সংক্রমণ দেখা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যুক্তরাষ্ট্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ