Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

নোয়াখালীর কোম্পানীগঞ্জে স্বামী পরিত্যক্তাকে ধর্ষণ, গ্রেপ্তার-১

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৫:৫৬ পিএম

কোম্পানীগঞ্জ উপজেলায় বিয়ের প্রলোভনে স্বামী পরিত্যক্তা এক নারীকে (২১) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় রুহুল আমিন হেলাল (৩২) এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার রাতে ওই নারী বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। গ্রেপ্তারকৃত রুহুল আমিন হেলাল উপজেলার চরফকিরা ইউনিয়নের চরকালী গ্রামের দ্বীন মোহাম্মদ বাড়ীর মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে।

অভিযোগ সূত্রে জানা গেছে, রুহুল আমিন হেলাল স্বামী পরিত্যাক্তা ওই নারীকে তার বাবার বাড়ী থেকে বিয়ের প্রলোভন দিয়ে বসুরহাট পৌরসভার জিয়া নগর এলাকা ও মডার্ণ হাসপাতালের পিছনের ভাড়া বাসায় নিয়ে যায়। পরে সেখানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে একাধিক বার ধর্ষণ করে। পরে সে হেলালের প্রতারণার ফাঁদ বুঝতে পেরে বৃহস্পতিবার অনোন্যপায় হয়ে কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

ধর্ষিতা নারী জানান, প্রতারক ধর্ষক হেলাল বিয়ে করার প্রলোভন দিয়ে তার কাছে গচ্ছিত থাকা প্রায় ২লাখ ৫০হাজার টাকা হাতিয়ে নেয়ার পরও তাকে বিয়ে না করে তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছিল।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর মামলা রেকর্ড করা হয়েছে। ধর্ষক হেলাল ও ভিকটিমকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার

২ ডিসেম্বর, ২০২০
২৭ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ