Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

‘আশ্রম চ্যাপ্টার-২’ এর টিজারেই চমক দেখালেন ববি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৬:১৭ পিএম

‘সত্তি’র সুন্দরী ববিতাকে নেশায় আচ্ছন্ন করে তাকে ধর্ষণ করেন মন্টি ওরফে বাবা নিরালা। এখানেই শেষ হতে পারত ‘আশ্রম’র প্রথমভাগের কাহিনী। নাটকীয় সেই মোড় থেকেই সিরিজের নতুন অধ্যায় শুরু হতে যাচ্ছে।

সিরিজের নতুন অধ্যায়ে কি তাহলে প্রকাশ্যে আসবে বাবা নিরালার মুখোশ। এ প্রশ্ন ছুড়ে দিয়েই ‘আশ্রম চ্যাপ্টার-২’র প্রথম ঝলকের একটি ভিডিও শেয়ার করছেন ববি দেওল।

রেস-৩ তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করে আলোড়ন ফেলেছিলেন তিনি। এরপর নিজেকে পাল্টাতে শুরু করেন। অভিনয়ের পাশাপাশি ক্যারিয়ারের গতিপথও পাল্টাতে থাকেন। মনযোগী হতে থাকেন ওয়েব দুনিয়ায়।

বলিউড বাদশাহ শাহরুখ খানের প্রযোজনায় নেটফ্লিক্সের ‘ক্লাস অব ৮৩’ তেও অভিনয় করেছেন। আর এরপরই বাবা নিরালা হয়ে প্রকাশ ঝা পরিচালিত ‘আশ্রম’ এ ফিরেন ধর্মেন্দ্র-পুত্র।

এর আগে প্রথম পর্বে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল চন্দন রায় সান্যাল, অদিতি পোহাকর, তুষার পাণ্ডে, ত্রিধা চৌধুরী, অনুপ্রিয়া গোয়েঙ্কা, দর্শন কুমার। তবে এবারের পর্বে হয়তো রহস্য খুলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ