Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রবাসে থেকেই উৎসবের প্রস্তুতিতে ঋতুপর্ণা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৭:৩০ পিএম

কলকাতায় ফিরতে পারেননি বলে এবার দুর্গা পূজাটা সিঙ্গাপুরেই করবে অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী সিঙ্গাপুর থাকলেও উৎসবের দিনগুলোয় বাঙালি ট্রেডিশনাল সাজেই রঙিন হবেন তিনি। ক’দিন আগেই দেশটির একটি গণমাধ্যমকে এমনটা জানিয়েছিলেন তিনি।

উৎসবের প্রস্তুতিতে শাড়ি পরা ও সাজগোজের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন জনপ্রিয় এ নায়িকা। পূজার সাজগোজের সময় তার চারপাশে ঘোরাফেরা করতে দেখা গেল মেয়ে ঋষণাকে। আর সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন, পূজার সাজে, পূজার মুডে।

তিনি আরও জানিয়েছেন, পূজার দিনগুলোয় সিঙ্গাপুরে এক একজন বন্ধুর বাড়িতে ‘গেট টুগেদার’ এর আয়োজন করা হবে। তা পোস্টে পূজা ব্যাশ এর জন্য সাজগোজও করতে দেখা গিয়েছে তাকে।

ঋতুপর্ণা এর আগে জানিয়েছিলেন, এবার সিঙ্গাপুর পূজা হচ্ছে না। অন্যদিকে তিনিও কলকাতায় ফিরতে পারছেন না। এ কারণে তার মনও খারাপ।

তবে পূজার দিনে স্বামী সঞ্জয় চক্রবর্তী ও দুই সন্তানকে নিয়ে স্থানীয় রামকৃষ্ণ মিশনে যেতে পারেন বলে জানিয়েছিলেন। তার বক্তব্য অনুযায়ী, পূজার সময়ে তার ভারতীয় লুকই পছন্দ। উৎসবের দিনগুলোয় তাই ছেলে-মেয়েদেরও ভারতীয় ট্রেডিশনাল পোশাকেই সাজানোর জন্য চেষ্টা করবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ