Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ছিমছাম সাজেই দেখা দিলেন কোয়েল মল্লিক

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ অক্টোবর, ২০২০, ৮:৪৪ পিএম

বাঙালি হিন্দুধর্মাবলম্বীরা এখন উৎসবের আমেজে মত্ত আছে। এদিকে পিছিয়ে নেই কোনো তারকারাও। টলিউডের জনপ্রিয় নায়িকা কোয়েল মল্লিকও সেজেছেন পূজার সাজে, ট্রেডিশনাল বাঙালি সাজে।

মহাসপ্তমীতে এ নায়িকাকে ছিমছাম সাজেই দেখা গিয়েছে। অন্য সবার মতো তার মনেও উৎসবের রং এখন। লাল চওড়া পাড়ওয়ালা হালকা সবুজ রঙের শাড়িতে ও সোনালী রঙের ব্লাউজে বেশ সুন্দর লাগছে এ নায়িকাকে।

এছাড়াও হাতে সোনার বালাসহ মেকাপ বিহীন দেখা গেল তাকে। সাধারণ পর্দায় নায়িকা মেকাপ অবস্থায় দেখে থাকেন সিনেমা প্রেমী দর্শকরা। পূজা উপলক্ষে ভক্ত-অনুরাগীদের শারদীয় শুভেচ্ছাও জানিয়েছেন তিনি।

এবার অন্যান্য বছরের মতো মল্লিক বাড়িতে পূজা উপলক্ষে সাধারণ মানুষ ও সাংবাদিকদের প্রবেশে নিষেধ করা হয়েছে। মূলত মহামারি করোনা ভাইরাসের কারণে সবার স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত। তবে তাদের বাড়িতে দুর্গা পূজার আয়োজন করা হবে ঠিকই।

কোয়েল মল্লিক এর আগে ইনস্টাগ্রামে এ বিষয়ে জানিয়েছিলেন, এবার পূজায় বাড়িতে বাইরের অতিথিদের প্রবেশে নিষেধ থাকছে। নিরাপত্তার কারণে শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়েই পূজা করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ