Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

পুঠিয়ায় গৃহবধূর লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজশাহীর পুঠিয়ায় আমবাগান থেকে সাবিনা ইয়াসমিন (৩৫) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত সাবিনা ইয়াসমিন উপজেলার পীরগাছা গ্রামের জহুরুল ইসলাম ঝনু খলিফার স্ত্রী। তবে এটা হত্যা না আত্মহত্যা এ নিয়ে এলাকাজুড়ে চলছে নানা আলোচনা। গত বৃহস্পতিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

নিহতের মেয়ে সুলতানা খাতুন বলেন, গত বৃহস্পতিবার বিকেলে জমিজমা সংক্রান্ত জেরে আমার মা ও দাদির মধ্যে ঝগড়া হয়। এ ঘটনায় আব্বা রেগে গিয়ে মাকে একটা চড় মারেন। এরপর সন্ধ্যার দিকে মা নানি বাড়ি চলে যাবে বলে বাড়ি থেকে বের হন। সকালে এলাকার লোকজন স্থানীয় আকালু সরকারের আমবাগানে মায়ের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেজাউল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ ওই আমবাগান থেকে নিহতের ঝুলন্ত লাশ উদ্ধার করে। এটা হত্যা না আত্মহত্যা এ বিষয়ে এখন কিছুই বলা যাচ্ছে না। জিজ্ঞাসাবাদ চলছে আর লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ-উদ্ধার

২৬ ফেব্রুয়ারি, ২০২১
৮ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ