Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে দগ্ধ হয়ে শ্রমিকের মৃত্যু

আহত ৫

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রিমিয়ার স্টিল মিলস নামে একটি কারখানায় গলিত লোহার আগুনের লেলিহান শিখায় দগ্ধ হয়ে মিজানুর রহমান নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বরপা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মিজানুর রহমান চুয়াডাঙ্গা জেলার সদর থানার আলোদিয়ার বাজার এলাকার শাহজাহান মিয়ার ছেলে। এ ঘটনায় আরো ৫ শ্রমিক দগ্ধ হয়েছে বলে জানা যায়। আহতরা হলেন- শাকিল, ফাহিম, রফিক মিয়া, রাজু, আবু সিদ্দিক মিয়া। রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) জসিম উদ্দিন বলেন, গত বৃহস্পতিবার রাতে উপজেলার বরপা এলাকার প্রিমিয়ার স্টিল মিলস নামে কারখানায় রাত আড়াইটার দিকে কাজ করার সময় উত্তপ্ত গলিত লোহার আগুনের লেলিহান শিখা শ্রমিকদের দিকে ছিটকে আসলে দগ্ধ হয়ে শ্রমিক মিজানুর রহমানের মৃত্যু হয়। এসময় আরো ৫ শ্রমিক দগ্ধ হন।

আহতদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। গতকাল দুপুরে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্রমিকের-মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ