Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

পূজার আয়োজন স্বাস্থ্যবিধির আওতায় রাখতে হবে

ডিআইজি চট্টগ্রাম রেঞ্জ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. আনোয়ার হোসেন বলেছেন, দুর্গাপূজার উৎসবে সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পুলিশের পক্ষ থেকে সবধরণের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এজন্য প্রতিটি মন্ডপে ৫ দিন পুলিশের সর্বাধিক অগ্রাধিকার থাকবে। এবারে প্রাণঘাতী করোনাভাইরাসের কঠিন সময়ে দুর্গাপূজা উদযাপন হচ্ছে। তাই পূজা উদযাপনের সার্বিক বিষয়গুলো অবশ্যই স্বাস্থ্যবিধির আওতায় রাখতে হবে। কোনভাবেই পূজা উদযাপন করতে গিয়ে করোনা সংক্রমণ ঝুঁকি বাড়ে এমন কিছু করা যাবে না। এজন্য সবাই অন্তত নিজেকে, পরিবারকে, প্রতিবেশিকে নিরাপদ রাখার জন্য অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে পূজার সকল আচার-অনুষ্ঠান পালন করবেন।

গত বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ায় রামকৃষ্ণ আশ্রমে পূজামন্ডপ পরিদর্শনে এসে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। আলোচনা সভায় বক্তব্য রাখেন কুমিল্লার পুলিশ সুপার মো. সৈয়দ নুরুল ইসলাম, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক প্রিন্সিপাল প্রফেসর আমির আলী চৌধুরী, ঠাকুরপাড়া রামকৃষ্ণ আশ্রম পূজা মন্ডপের সভাপতি শান্তি রঞ্জন ভৌমিক, কুমিল্লা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক নির্মল পাল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার ওসি মো. আনোয়ারুল হক, ওসি (তদন্ত) মো. বিল্লাল হোসেন, কুসিক কাউন্সিলর উম্মে কুলসুম মুনমুন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাস্থ্যবিধি


আরও
আরও পড়ুন