Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

উইকেট পেয়ে ভোঁ দৌড়ে রাস্তায়!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ইমরান তাহিরের উদ্যাপনটা চোখে পড়ে বেশ। কোনোভাবে একটা ব্যাটসম্যানকে আউট করতে পারলেই হয়েছে। দুই হাত প্রসারিত করে ভোঁ দৌড়। সে দৌড় কোথায় বা কখন থামবে, কেউ বলতে পারে না। এমনও দেখা গেছে, তার সঙ্গে উদ্যাপন করার জন্য সতীর্থরা কিছু দ‚র দৌড়ে হাল ছেড়ে দিয়েছেন, অত দৌড়ানো সম্ভব নাকি! দক্ষিণ আফ্রিকার এই কার্যকরী লেগ স্পিনার পারলে যেন মাঠ-দেশ-মহাদেশের সীমারেখা পেরিয়ে চলে যান! এই উদ্যাপন নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমগুলোয় হাসিঠাট্টাও কম হয় না।
তবে নিজের উদ্যাপন নিয়ে আরো ভয়াবহ এক তথ্য দিলেন এই প্রটিয়া বোলার। বললেন, একাবর উদডাপন করতে করতে রাস্তায়ই চলে গিয়েছিলেন, ‘আমি আমার উদ্যাপনের বিষয়টাকে নিখাদ আবেগ ও উচ্ছ্বাসের বহিঃপ্রকাশ বলব। ১৫ বছর আগে যখন ইংল্যান্ডে খেলতাম, তখন একবার একটা উইকেট নিলাম, দুর্দান্ত একটা ক্যাচ ধরলাম। উদ্যাপন করতে গিয়ে দৌড়াতে দৌড়াতে মাঠ থেকে বেরিয়ে রাস্তার ধারে চলে গেলাম। পরে সেখান থেকে আমাকে হেঁটে হেঁটে মাঠে ফিরতে হয়েছিল। মানুষজন তো হেসেই খুন। আমি জানি আমি যেভাবে উদ্যাপন করি সেটা অনেক মজাদার। তবে আমি এমনিই। প্রত্যেকটা উইকেটই আমার জন্য গুরুত্বপূর্ণ। অত ভেবেচিন্তে উদ্যাপন করি না আমি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উইকেট

৩০ অক্টোবর, ২০১৬
২০ অক্টোবর, ২০১৬
২৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন