Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

দুঃখিত এভারটন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

লিভারপুলের ডিফেন্ডার ভার্জিল ফন ডাইকের চোটের জন্য ক্ষমা চেয়েছেন এভারটনের কোচ কার্লো আনচেলত্তি। প্রিমিয়ার লিগে গত শনিবার এভারটনের মাঠে ২-২ ড্র ম্যাচের শুরুর দিকে স্বাগতিক গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের ট্যাকলে আঘাত পেয়ে মাঠ ছাড়েন ফন ডাইক। পরদিন এক বিবৃতিতে লিভারপুল জানায়, ২৯ বছর বয়সী ডাচ সেন্টার-ব্যাকের হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্ত হওয়ায় সেখানে অস্ত্রোপচার করাতে হবে।

ফন ডাইকের চোটের ঘটনায় পিকফোর্ড দুঃখিত বলে জানিয়েছেন আনচেলত্তি, তবে ঘটানাটি পূর্বপরিকল্পিত ছিল না বলে বৃহস্পতিবার ক্লাবের ওয়েবসাইটে জানান তিনি, ‘স্পষ্টতই, ভার্জিল ফন ডাইকের চোটের জন্য আমরা খুব দুঃখিত। আমাদের সবার আশা, দ্রুতই সে চোট কাটিয়ে সুস্থ হয়ে উঠবে। জর্ডান সত্যিই দুঃখিত, সত্যিই হতাশ। সংঘর্ষটা ছিল মারাত্মক, হয়তো টাইমিংয়ে গড়বড় হয়েছিল, তবে কখনও কখনও ফুটবলে এমনটি ঘটতে পারে।’
একই ম্যাচে ফন ডাইকের সঙ্গে সংঘর্ষে চোট পাওয়া ফরোয়ার্ড হামেস রদ্রিগেসকে সাদাম্পটনের বিপক্ষে আগামীকালের ম্যাচে পাচ্ছে না এভারটন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দুঃখিত-এভারটন

২৪ অক্টোবর, ২০২০
আরও পড়ুন