Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

জিম্বাবুয়ে দলে কনোরার হানা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

জিম্বাবুয়ের কিপার-ব্যাটসম্যান রেজিস চাকাভা ও টপ অর্ডার ব্যাটসম্যান তিমাইসেন মারুমার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। কোভিড-১৯ পজিটিভ হয়েছেন তাদের দুজন সাপোর্ট স্টাফও।
চাকাভা ও মারুমা দুজনই পাকিস্তান সফরের জন্য জিম্বাবুয়ের ২৫ সদস্যের প্রাথমিক দলে ছিলেন। তবে এই সপ্তাহে পাকিস্তানে আসার আগেই ২০ জনের চ‚ড়ান্ত দল থেকে বাদ পড়েন তারা।
হারারেতে জিম্বাবুয়ে ক্রিকেট একাডেমিতে জৈব সুরক্ষা বলয়ে দুজন ছিলেন একই রুমে। দুজনের পজিটিভ ফল আসার পর তাদের সংস্পর্শে আসা অন্যদেরও পরীক্ষা করানো হয়। সেখানে পজিটিভ হন ওই দুই সাপোর্ট স্টাফ। জিম্বাবুয়ে ক্রিকেট এক বিবৃতিতে জানিয়েছে, আক্রান্তরা কোভিড-১৯ প্রোটোকল মেনে আইসোলেশনে আছেন।
এই ঘটনা অবশ্য জিম্বাবুয়ের পাকিস্তান সফরে প্রভাব ফেলছে না। সফরে আসা দল হারারেতে ছিল আলাদা হোটেলে। দেশ ছাড়ার আগে এবং ইসলামাবাদে পৌঁছার পর তাদের সবার করোনাভাইরাস পরীক্ষার ফল নেগেটিভ আসে। মঙ্গলবার শেষ হবে সফরকারীদের কোয়ারেন্টিনের মেয়াদ, তার আগে পরীক্ষা করানো হবে আরেকবার। এই সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে জিম্বাবুয়ে। আগামী ৩০ অক্টোবর ওয়ানডে দিয়ে শুরু হবে সিরিজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিম্বাবু-দল
আরও পড়ুন