Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

বাংলাদেশিদের জন্য অ্যাপে ‘এল ক্লাসিকো’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

ফেসবুকের পাশাপাশি এবার অ্যাপেও দেখা যাবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার লড়াই। অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের জন্য লা লিগা কতৃপক্ষ চালু করেছে ‘লা লিগা ই-স্পেস’ অ্যাপ। ম্যাচ উপভোগের পাশাপাশি এই অ্যাপে থাকছে প্রাসঙ্গিক আরও অনেক পরিসংখ্যান, সাম্প্রতিক নানা ঘটনা এবং শেষ মুহূর্তের অনেক তথ্য। এছাড়াও আগের সব এল ক্লাসিকো নিয়ে বিভিন্ন তথ্য, ঘটনা, লা লিগার শুভেচ্ছা দূতদের কথা এবং আরও অনেক কিছু। এল ক্লাসিকো উপভোগের পাশাপাশি ভার্চুয়াল স্টেডিয়ামের স্বাদ ও লা লিগার ২০টি ক্লাব সম্পর্কে নানা তথ্যও জানা যাবে এই অ্যাপ থেকে। দেশে গত সোমবার থেকেই অ্যাপটি ব্যবহার করা যাচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে এই অ্যাপ চালুর কারণ জানালেন লা লিগার ভারতীয় উপমহাদেশের ব্যবস্থাপনা পরিচালক হোসে আন্তনিও কাচাজা, ‘বাংলাদেশ ফুটবলপ্রেমীদের দেশ। আমরা দেখেছি, এ দেশে লা লিগার অনেক ভক্ত। লা লিগার ফেসবুক পাতায় প্রায় ৫০ লাখ ভক্তের সঙ্গে যুক্ত হওয়া এবং তাদেরকে ম্যাচ উপভোগের সুযোগ দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল লড়াইগুলোর একটি এবং আমরা মনে করি, ভক্তদের ম্যাচ উপভোগের পূর্ণাঙ্গ অভিজ্ঞতা ও মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লা লিগা ই-স্পেস অ্যাপ চালু করার এখনই সময়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অ্যাপ-এল-ক্লাসিকো
আরও পড়ুন