Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনগণ সুযোগ পেলে ধানের শীষকে বিজয়ী করবে

প্রতীক বরাদ্দ নিয়ে এসএম জাহাঙ্গীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারকে দেশের মানুষ আর দেখতে চায়না বলে মন্তব্য করেছেন ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর। তিনি বলেন, এই সরকারের কারণে দেশ দুর্নীতি ও সন্ত্রাসীদের অভয়াশ্রমে পরিণত হয়েছে। জনগণ সরকারের বিরুদ্ধে সুযোগ পেলে রায় দিয়ে ধানের শীষ ও বেগম খালেদা জিয়াকে বিজয়ী করবে। জনগণ বেগম খালেদা জিয়ার পাশে আছেন। আমরা সকলে ভেদাভেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষকে বিজয়ী করবো।

গতকাল শুক্রবার আগারগাঁও নির্বাচন কমিশন থেকে প্রতীক বরাদ্দ নিয়ে সাত নম্বর সেক্টরের ১ন নম্বর রোডের কেন্দ্রীয় জামে মসজিদে জুমার নামাজ শেষে গণসংযোগ শুরু করার সময় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর হোসেন বলেন, এই নির্বাচন গণতন্ত্র পুনরুদ্ধারের নির্বাচন, বেগম খালেদা জিয়ার মুক্তির নির্বাচন। বিএনপির নেতাকর্মীরা মাঠে ছিল, আছে এবং ১২ নভেম্বর নির্বাচনের মাধ্যমে ধানের শীষের বিজয় নিয়ে ঘরে ফিরবে। ঢাকা ১৮ আসন থেকে বেগম খালেদা জিয়ার বিজয় শুরু হবে।

এসময় গণসংযোগে আরও অংশ নেন বিএনপি নেতা আমান উল্লাহ আমান, হাবিবুর রহমান হাবিব, আব্দুস সালাম, খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, শামা ওবায়েদ, আমিনুল হক, মীর সরাফত আলী সপু, শহিদুল ইসলাম বাবুল, নাজিম উদ্দিন আলম, রাজিব আহসান, আকরামুল হাসান মিন্টু, যুবদলের বজলুল করিম বাদরু, মামুন হাসান, জাসাসের জাকির হোসেন রোকন, মহানগরের আব্দুল আলীম নকীব, এবিএম রাজ্জাক, এইচ এম দ্বীন মোহাম্মদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধানের-শীষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ