Inqilab Logo

ঢাকা, সোমবার, ২১ জুন ২০২১, ০৭ আষাঢ় ১৪২৮, ০৯ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

শেরপুরে আবারও করোনা বাড়ার সংকেত, আ.লীগ নেত্রীসহ আক্রান্ত ৫

শেরপুর জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৮:৩১ এএম

শেরপুরে আবারও করোনা বাড়ার সংকেত। একদিনেই জেলা আওয়ামলীগ নেত্রী ও জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সামছুন্নাহার কামালমহ ৫জন আক্রান্ত হয়েছেন। মাত্র ১৬ জনের করোনা পরীক্ষা করেই ৫জনের করোনা সনাক্ত হওয়ায় অনেকেই সঙ্কা প্রকাশ করছেন আবারও শেরপুর জেলায় করোনা আক্রান্ত বৃদ্ধি পেতে পারে।
শেরপুর জেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে ২৩ অক্টোবর রাতে জানানো হয় গত ২৪ ঘন্টায় শেরপুর জেলায় ১৬টি নমুনা পরীক্ষা করা হয় এর মধ্যে শেরপুর জেলা শহরের গৌরীপুর মহল্লায় ৩জনসহ ৪জন, ও নকলায় ১জন আক্রান্ত হয়েছে। জেলায় এ পর্যন্ত করোনা সনাক্ত হয়েছে ৪৯৫ জন, সুস্থ্য হয়েছে ৪৬৬জন, মারা গেছে ৯জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ৬হাজার ৭শ ২২জনের। এর মধ্যে নমুনা পরীক্ষা করা হয়েছে ৬হাজার ৭শ ৯জনের। বাকী রয়েছে ১৩ জনের।
জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী সামছুন্নাহার কামাল করোনায় আক্রান্ত হওয়ায় দলের নেতাকর্মী ও আইডিয়াল স্কুলের শিক্ষকগণ রোগ মুক্তি কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস


আরও
আরও পড়ুন