Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

লক্ষ্মীপুরে জকসিন-ভবানীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১১:৩০ এএম

লক্ষ্মীপুরে জকসিন-ভবানীগঞ্জ সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতার কারণে সংস্করণ করা হয়নি লক্ষ্মীপুর সদর উপজেলার লাহারকান্দি ইউনিয়নের চাঁদখালী বাজারের সেতুর দক্ষিণ পাশ। ফলে দুইদিনের টানা বৃষ্টির কারণে যানবাহন সম্পূর্নরুপে বন্ধ হয়ে গেছে। বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশ হলেও বিন্দুমাত্র টনকনড়েনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের।

সম্প্রতি ওয়াব্দা খালের ভাঙ্গনে সেতুুর দক্ষিণ পাড়ে ৩টি দোকান ঘর তলিয়ে যায়। ওইদিন সেতুর সামনের রাস্তা থেকে মাটি সরে গিয়ে জকসিন টু ভবানীগঞ্জ সড়কটি ঝুঁকিপূর্ণ হয় হয়ে পড়ে।

এতে কিছুদিন ছোটখাটো যানবাহন চলাচল করলেও শুক্রবার (২৩ অক্টোবর) দুপুর থেকে সকল ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে । ফলে সাধারণ মানুষ চরম দূর্ভোগে পড়েছে।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন মুশুু পাটোয়ারী বলেন, পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা, উপজেলা নির্বাহী কর্মকর্তা,ও সড়ক বিভাগের সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানোর পরও কোন কার্যকর পদক্ষেপ গ্রহণ করেনি।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেন , লিখিত দরখাস্ত পেলে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ