Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

গায়ে হলুদের অনুষ্ঠানেই প্রেমে মত্ত রোহনপ্রীত-নেহা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:৩০ পিএম

নিজের বিয়ে, তাই অন্যরকম এক ভালোলাগার অনুভূতি। কিন্তু এ কী? বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কক্কর ছবি পোস্ট করার আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে তার গায়ে হলুদের অনুষ্ঠান ও অনুষ্ঠানস্থলের কিছু ছবি।

তবে এবার গায়ে হলুদের ছবি সোশ্যাল মিডিয়ায় তিনি নিজেই শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে নেহা তার হবু স্বামী রোহনপ্রীতের সাথে প্রেমে মগ্ন। দু’জন দু’জনার সাথে প্রেমের খুনসুটিতে ব্যস্ত। আর নেহার মুখে একরাশ টোল পড়া হাসি।

এর আগেও একবার নেহা ঘোষণা দিয়ে বলেছিলেন, আদিত্য নারায়ণকে তিনি বিয়ে করবেন। সেই সময় একটি অনুষ্ঠানে দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের কথা প্রায় পাকা হয়েছিল। কিন্তু পরে আর বিয়ে হয়নি। পরবর্তীতে জানা যায়, মূলত একটি মিউজিক ভিডিওর প্রমোশন হিসেবে ওসবের আয়োজন করা হয়েছিল।

প্রসঙ্গত, আজ ২৪ অক্টোবর বিয়ের কথা নেহা কক্কর ও রোহনপ্রীত সিংয়ের। এর আগে গত ২১ অক্টোবর তাদের দু’জনের প্রথম মিউজিক ভিডিও প্রকাশ করা হয়েছে। ভিডিওটি বর্তমানে বেশ ভালোই সাড়া পাচ্ছে সোশ্যাল মিডিয়া।

 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোহনপ্রীত-নেহা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ