Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে মহাসড়কের পাশ থেকে যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার

সাভার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:৪৪ পিএম

ঢাকা-আরিচা মহাসড়কের পাশে একটি শাখা সড়ক থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার কাছে থাকা পরিচয় পত্র থেকে জানাগেছে সে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র। সে ছিনতাইকারীর কবলে পড়ে খুন হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।
শনিবার সকালে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের শিমুলতলা এলাকার সিআরপির শাখা সড়ক থেকে যুবকের মরদেহ উদ্ধার করা হয়।
তবে নিহতের পরিচয় নিশ্চিত হওয়া না গেলেও লাশের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি আইডি কার্ড পাওয়া গেছে। যেখানে নাম মোস্তাফিজুর, ফিলোসপি বিভাগ, আইডি নং-১২০৮০০৬৮ লিখা রয়েছে।
সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তারিকুল ইসলাম জানান, মহাসড়ক থেকে সিআরপি যাওয়ার শাখা সড়কের রক্তাক্ত যুবকের লাশ পড়েছিল। তার বুকে আঘাতের চিহ্ন ছিল। পরে পুলিশে খবর দেয় স্থানীয়র।
তবে বুকে আঘাতের চিহ্ন থাকায় সন্দেহ হচ্ছে, এটি হত্যা নাকি সড়ক দুর্ঘটনা? বিষয়টি ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে বলেন তিনি।
তিনি আরও বলেন, নিহতের পরিচয় এখনও মেলেনি। তবে লাশের কাছেই পড়ে থাকা ব্যাংকের এটিএম কার্ড, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের একটি পরিচয় পত্র ও সবজি ভর্তি একটি বস্তা পাওয়া যায়।
তবে স্থানীয় একাধিক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, এই স্থানে প্রায়ই ছিনতাইয়ের ঘটনা ঘটে। তাদের ধারণা দূরপাল্লার বাস থেকে নামার পর ছিনতাইকারীর কবলে পড়ে ওই যুবক খুন হয়।
সাভার মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এএফএম সায়েদ জানান, আসলে। কি ঘটেছিল তা জানার জন্য আশপাশের দোকানের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।
ময়নাতদন্তের জন্য লাশটি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ