Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

করোনায় চিকিৎসক-স্বাস্থ্য কর্মীদের পাশে শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১:৩৭ পিএম

মহামারি করোনা ভাইরাসের সাথে লড়াই করার জন্য চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিলেন বলিউডের বাদশাহ শাহরুখ খান। এ লড়াই চালিয়ে যাওয়ার জন্য ছত্তিশগড়ের চিকিৎসক এবং স্বাস্থ্য কর্মীদের জন্য ২ হাজার পিপিই কিট পাঠিয়েছেন তিনি।

জানা গেছে, খান সাহেবের স্বেচ্ছাসেবী সংস্থা মীর ফাউন্ডেশনের পক্ষ থেকে ওসবের ব্যবস্থা করা হয়। শাহরুখের ওই সংস্থার পক্ষ থেকে সাহায্য পাওয়ার পর পাল্টা ধন্যবাদ জানিয়েছেন ছত্তিশগড়ে মন্ত্রী টি এস সিং দেও।

মহামারি করোনা প্রতিরোধে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীদের সাহায্যের জন্য যেভাবে হাত বাড়িয়েছেন শাহরুখ তার জন্য অসংখ্য ধন্যবাদ তাকে। ছত্তিশগড়ের মন্ত্রীর নিকট থেকেও ধন্যবাদসূচক বার্তা পাওয়ার পর তাকেও ধন্যবাদ জানিয়েছেন বলিউড বাদশাহ।

বলিউড কিং শাহরুখ খান বর্তমানে আইপিএল’র জন্য দুবাইতে রয়েছেন। মরুর বুকে সেখানে আপাতত স্ত্রী, সন্তান নিয়েই সময় কাটাচ্ছেন। তবে এরই মধ্যে তিনি নিজ দলের ফ্যানদের জন্য নতুন লুকে একটি মিউজিক ভিডিওতে দেখা দিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ