Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রভাসের জন্মদিনে ভক্তদের জন্য নতুন উপহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ২:৫৮ পিএম

২৩ অক্টোবর ছিল ‘বাহুবলী’র নায়ক প্রভাসের জন্মদিন। এবার ৪১-এ পা রাখলেন জনপ্রিয় এ অভিনেতা। জন্মদিনে তাকে শুভেচ্ছা জানাতে বিশেষ নামে ডাকলেন তারই দেবসেনা। অভিনেত্রী অনুষ্কা শেঠীই বিশেষ নামে ডেকেছেন প্রভাসকে।

জন্মদিনে প্রভাসকে ‘পাপসু’ বলে ডেকেছেন অনুষ্কা। প্রিয় বন্ধুকে জন্মদিনে এভাবেই শুভেচ্ছা জানান তিনি। টুইটারে এ অভিনেত্রী লিখেছেন, পাপসু আমি ভীষণ খুশি। রাধে-শ্যাম’র লুক অনেক পছন্দ হয়েছে আমার। এগিয়ে চলো।

এছাড়াও এ অভিনেত্রী রাধা-শ্যাম ছবির রাধা কৃষ্ণ, পূজা হেগড়েসহ পুরো টিমের জন্য শুভেচ্ছা জানিয়েছেন।

অনুষ্কার মতোই তার ভক্তরাও শুভেচ্ছা জানিয়েছেন প্রিয় নায়ক প্রভাসকে। অনুষ্কার টুইট বার্তায় নেটিজেনরা লিখেছেন, তোমার শুভেচ্ছা বার্তার জন্য অপেক্ষা করছিলাম আমরা। পাপসু তোমায় অনেক অনেক ভালোবাসা। অনেকে আবার বিভিন্ন অনুষ্ঠানে প্রভাসকে পাপসু নামে অনুষ্কার ডাকের ভিডিও ক্লিপও প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, ২৩ অক্টোবর রাতে প্রভাসের জন্মদিনেই মুক্তি পেয়েছে নতুন ছবি ‘রাধে-শ্যাম’ এর পোস্টার। পোস্টারটি প্রকাশ হওয়ার পরই নেটিজেনদের প্রশংসা আসতে থাকে। অনেকে বলছে, ‘বাহুবলী’র পর আবার দর্শকদের মন জয় করতে প্রভাসের এ নতুন ছবিটি সাড়া ফেলবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপহার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ