Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেটে রায়হান হত্যার মুল আসামী শনাক্ত করা হয়েছে খুব শীঘ্রই তাকে গ্রেপ্তার করা হবে- টাঙ্গাইলে স্বরাষ্ট্রমন্ত্রী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৪:২৮ পিএম

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, সিলেটের রায়হান হত্যার মামলার মুল আসামীকে শনাক্ত করা হয়েছে। তাকে ধরতে চেষ্টা অব্যাহত আছে। অতিশীঘ্রই তাকে ধরা হবে। অপরাধ করে কেউ পাড় পাচ্ছে না। পুলিশ কোন অপরাধ করেও ছাড় পাবেনা। তিনি শনিবার (২৪ অক্টোবর) দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে আলাপকালে এ কথা বলেন।

মন্ত্রী বলেন, পুলিশ বাহিনীকে আধুনিকায়ন করতে প্রধানমন্ত্রী কাজ করছেন। অতি শীঘ্রই পুলিশ বাহিনীতে দুটি হেলিকপ্টার প্রদান করা হবে। এছাড়াও পুলিশের জন্য আধুনিক হাসপাতালও নির্মাণ করা হবে।

তিনি আরো বলেন, দুয়েকটি বিচ্ছিন্ন ঘটনায় পুলিশ যেখানেই অন্যায় করেছে, শৃঙ্খলা ভঙ্গ করেছে কোথাও ছাড় দেয়া হয়নি। তাদেরকে আইনের মুখোমুখি দাঁড় করানো হয়েছে।

এসময় ছানোয়ার হোসেন এমপি, তানভীর হাসান ছোট মনির এমপি, হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, আতাউর রহমান খান এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকসহ আওয়ামী লীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী


আরও
আরও পড়ুন