Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

নতুন অতিথি নিয়ে প্রথমবার উৎসবে শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৪:৪২ পিএম

সকাল সকাল ঘুম ভেঙেছে। ছোট্ট মুঠি গ্লাভস দিয়ে ঢাকা। অষ্টমীর সকালে তার গায়ে নতুন জামা। উৎসবের আমেজে সাজুগুজু করে নতুন রূপে টলিউড অভিনেত্রী শুভশ্রী ও পরিচালক রাজ চক্রবর্তীর একমাত্র সন্তান ইউভান।

অষ্টমীর সকালে তাই মা শুভশ্রীর কোলে চড়ে হাজির হলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। মা-ছেলেকে এর আগে কখনো এভাবে দেখা যায়নি। দুজনে অষ্টমীর শুভেচ্ছা বার্তা জানানোর কিছুক্ষণ পরই তা জায়গা করে নেয় নেটিজেনদের মনে।

রাজ চক্রবর্তী ছেলেকে নিয়ে অনেক ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। ছেলেকে কখনো কলকাতা চিনিয়েছেন, আবার কখনো খুনসুটিতে মেতেছেন তারা। আর তাদের সেসব আনন্দময় মুহূর্তের ছবি উপভোগ করছেন নেটিজেনরা। ইউভান তার মায়ের কোলে বসে বড় বড় চোখ মেলে তাকিয়ে আছেন।

কিছুদিন আগেও রাজ করোনা সংক্রমিত হওয়ার পর পরিবেশ ছিল থমথমে। পরে পরিবারের যখন ইউভান আসে যেন শান্তি বয়ে এলো। এখন এ তারকা দম্পতির সংসারে সুখের মূল কারণ তাদের একমাত্র সন্তান ইউভান।

গত ১২ অক্টোবর ১ মাস পূর্ণ হয় ইউভানের। কাছের সকল মানুষেরা উপহার দিয়ে ভরিয়ে দিয়েছেন ছোট্ট এ তারকাকে। সাংসদ মিমি চক্রবর্তীও উপহার পাঠিয়েছিলেন তার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন