Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

সাংবাদিক নেতা রুহুল আমীন গাজীর মুক্তির দাবিতে গাজীপুরে বিক্ষোভ সমাবেশ

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৫:১৮ পিএম

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) সভাপতি বীর মুক্তিযোদ্ধা রুহুল আমীন গাজী’র নি:শর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে গাজীপুরের সাংবাদিকেরা।
গাজীপুর নগর ভবন সংলগ্ন হাবিবউল্যা সরণীতে শনিবার সকাল ১১টায় সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) এর উদ্যোগে বিক্ষোভ সমাবেশে স্থানীয় সাংবাদিকরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন। সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) সিনিয়র সহ-সভাপতি ও গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: আমিনুল ইসলামের সভাপতিত্বে ও জেইউজি এর দপ্তর সম্পাদক এস.এম হাবিবুর রহমান হাবিব এর সঞ্চালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, সাংবাদিক ইউনিয়ন গাজীপুর (জেইউজি) সাধারণ সম্পাদক ও টঙ্গী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মো: হেদায়েত উল্লাহ, কোষাধ্যক্ষ ও দৈনিক নয়াদিগন্তের সাংবাদিক শেখ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক রেজাউল বারী বাবুল প্রমুখ। এসময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর বি এম কলেজের অধ্যক্ষ হুমায়ুনকবীর, গাজীপুর প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক মো: জানে-এ-আলম, দৈনিক আলোকিত বাংলাদেশ এর জেলা প্রতিনিধি সহকারী অধ্যাপক আবুল হোসেন চৌধুরী, বাংলা ভূমি পত্রিকার বার্তা সম্পাদক আব্দুল লতিফ সিদ্দিকী, সাংবাদিক হুমায়ুন কবির, দৈনিক নয়াশতাব্দীর জেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম তপু, ফটোসাংবাদিক মেহেদী হাসান সিরাজ, পেশাজীবী নেতা মইজ উদ্দিন তালুকদার, নাজমুল খন্দকার সুমন, মো: আল রাজু, রাশেদ আলম রয়েল, মো: শফিকুল ইসলাম প্রমুখ।
বক্তারা শীর্ষ সাংবাদিক নেতা রুহুল আমীন গাজীকে হয়রানীমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবংঅবিলম্বে তার নি:শর্ত মুক্তি দাবী করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ


আরও
আরও পড়ুন