Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

বিশ্বনাথে মুহিবুর রহমান : নৌকার বিজয় হলে এলাকায় উন্নয়ন হবে

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৫:৩২ পিএম

সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ¦ জবেদুর রহমানের ‘নৌকা প্রতীকের’ সমর্থনে উঠান বৈঠক ও গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাত ৯টায় ইউনিয়নের ১নং ওয়ার্ডবাসীকে নিয়ে নোয়াগাঁও গ্রামের মাস্টার মখলিছুর রহমানের বাড়ীতে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ¦ পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য দেন সাবেক উপজেলা চেয়ারম্যান মুহিবুর রহমান। বক্তব্যে তিনি বলেন, দশঘর ইউনিয়নবাসীর কাঙ্খিত উন্নয়নের জন্য আগামী ২৯ অক্টোবরের নির্বাচনে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে ভোট দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। নৌকার বিজয়ে ইউনিয়নবাসী উন্নয়নের পাশাপাশি পাবেন শান্তিতে ও নিরাপত্তার সাথে বসবাসের শতভাগ নিশ্চয়তা। নৌকার বিজয়ে ইউনিয়ন থেকে দূর হবে বিগত দিনের অনিয়ম-দূর্নীতি ও লুটপাঠ। সর্বোপুরি সর্বস্তরের মানুষের অধিকার আদায়ের জন্য নৌকার বিজয়ের কোন বিকল্প নেই।

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য মানিক মিয়া, সাবেক ইউপি সদস্য আব্দুল কাদির, ব্যাংকার মখদ্দুছ আলী, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য সিতার মিয়া প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ