Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে শিশু ধর্ষণ, যুবক গ্রেফতার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৫:৪২ পিএম

ঢাকার সাভারে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে কামাল হোসেন (৩০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার পরিদর্শক (ওসি) এএফএম সায়েদ জানান, শুক্রবার সন্ধ্যায় সাভারের ছায়াবিথী এলাকায় এ ঘটনা ঘটে। পরে রাতেই মামলা দায়র করা হয়।
তবে পুলিশ গ্রেফতার কামালের বিস্তারিত পরিচয় জানায়নি।
ওসি বলেন, ধর্ষণের শিকার ওই শিশু তার বাবা মার সাথে সাভারের ছায়াবিথী এলাকায় একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলে তৃতীয় শ্রেণীতে পড়াশুনা করতো। শুক্রবার ওই শিশুর বাবা মা পোশাক কারখানায় কাজে গেলে প্রতিবেশী বখাটে যুবক কামাল হোসেন শিশুটিকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে শিশুটি অসুস্থ হয়ে পড়লে তার বা মাকে ধর্ষণের বিষয়টি জানালে রাতেই শিশুটির পরিবার সাভার মডেল থানায় কামাল হোসেনকে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর তাকে ছায়াবিথী এলাকা থেকে গ্রেফতার করা হয়।
ধর্ষণের শিকার শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষক আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ