Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

স্ত্রী কারিনার অন্তঃসত্ত্বা নিয়ে মুখ খুললেন সাইফ আলি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৬:০৪ পিএম

গত ১২ আগস্ট বলিউড তারকা সাইফ আলি খান ঘোষণা করেন, সংসারে তাদের দ্বিতীয় সন্তান আসছে। পরিবারে নতুন অতিথির আগমন হচ্ছে বলে ওই বলি তারকার পিআর টিমের পক্ষ থেকে খবর দেয়া হয়। এ খবর প্রকাশ্যে আসার পর বলিউডের এই পাওয়ার কাপল’কে শুভেচ্ছা জানাতে থাকেন অন্যান্য সেলিব্রেটিরা।

স্ত্রী কারিনা কাপুর খান দ্বিতীয়বার মা হচ্ছেন। এ খবর পাওয়ার পর কী বলেছিলেন সাইফ আলি। এ প্রশ্ন কারিনাকে করা হলে তিনি বলেন, তাদের পরিবারে কোনো কিছুই ফিল্মি নয়।

কারিনা আরও বলেন, সাইফ সাধারণ জীবনযাপন করতে পছন্দ করেন এবং সে অনেক ঠাণ্ডা মেজাজের মানুষ। তিনি দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানার পরই খুশি হন সাইফ। পরিকল্পনামাফিক কিছু না হলেও তাদের উদযাপনের ক্ষেত্রে কোনো পিছপা হয়নি তারা।

তবে বলিপাড়ার এ অভিনেত্রী অন্তঃসত্ত্বা হওয়ার পরেও শুটিং বন্ধ করেননি। দিল্লিতে আমির খানের সাথে ‘লাল সিং চাড্ডা’র শুটিং শেষ করেন। শুটিং শেষ করে পতৌদি রাজপ্রাসাদে কয়েকদিন সময় কাটান তারা। সেখানে নিরিবিলি পরিবেশে বিবাহবার্ষিকীও পালন করেন এ তারকা জুটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ