Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষকে বিজয়ী করবে: জাহাঙ্গীর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৬:০৯ পিএম

সরকারের অন্যায় অনিয়ম দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জনগণ ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করবে বলে জানিয়েছেন ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী এসএম জাহাঙ্গীর হোসেন। তিনি বলেন, আমাদের আন্দোলন অনিয়মের বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, ধর্ষণের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে আন্দোলন। আমাদের আন্দোলন জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার আন্দোলন। ঢাকা ১৮ আসনের জনগণ সরকারের সকল নীলনকশা নস্যাৎ করে দিয়ে ধানের শীষের বিজয় ছিনিয়ে আনবে। শনিবার দক্ষিণখানে হাজী ক্যাম্পের সামনে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

এরপর তিনি আশকোনা, দক্ষিণখান এলাকার বিভিন্ন স্থানে গণসংযোগ করেন। এসময় বিএনপির নেতাকর্মীরা স্লোগানে স্লোগানে মুখরিত করে পুরো এলাকা। এস এম জাহাঙ্গীর হোসেন গণসংযোগের সময় সকলের দোয়া প্রার্থনা ও ধানের শীষে ভোট চান। মানুষ তাকে হাত বুলিয়ে দোয়া করেন এবং ধানের শীষে ভোট দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এস এম জাহাঙ্গীর হোসেন বলেন, আমরা সকল অনিয়ম অন্যায় অপশাসনের অবসান চাই। নির্বাচন কমিশনকে বলতে চাই ঢাকা ১৮ আসনে সুষ্ঠু নির্বাচন দিয়ে প্রমাণ করুন ৩০ তারিখের ভোট ২৯ তারিখ করবেন না। অতীতে আপনারা যে অনিয়ম করেছেন ইচ্ছা করলেই নিয়মের ভিতরে থাকতে পারেন। সুষ্ঠু নির্বাচন করতে পারেন। আওয়ামী লীগকে উদ্দেশ্য করে ধানের শীষের প্রার্থী বলেন, আপনারা ক্ষমতায় আছেন, সুষ্ঠু নির্বাচন দিলে আপনারা হেরে গেল ক্ষমতা হারাবেন না। জনগণের ম্যান্ডেট নেন। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে ১২ নভেম্বর ধানের শীষের বিজয় নিশ্চিত ইনশআল্লাহ্।

ধানের শীষের গণসংযোগে উপস্থিত ছিলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন বিএনপি মেয়র প্রার্থী প্রকৌশল ইশরাক হোসেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, ভিপি হারুনর রশীদ হারুন, নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, আ ক ম মোজাম্মেল হক, বিএনপি নেতা আব্দুল আলিম নকী, মুন্সি বজলুল বাসিদ আনজু,ফয়েজ আহমেদ ফরু, শাহাবুদ্দীন সাগর আলী আকবর আলীসহ বিএনপি ও অঙ্গসংগঠনের কয়েক হাজার নেতাকর্মী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ