Inqilab Logo

ঢাকা শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ১২ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

ঈদে মিলাদুন্নবী মহাসমারোহে পালনেই কামিয়াবি ও উন্নতি

জাতীয় প্রেসক্লাবে সেমিনারে-নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৬:২৪ পিএম

ঈদে মিলাদুন্নবী (সা.) মহাসমারোহে পালনের মাধ্যমেই কামিয়াবি ও উন্নতি নিহিত রয়েছে। সরকারি পৃষ্ঠপোষকতায় সারাদেশে ব্যাপকভাবে আসন্ন ঈদে মিলাদুন্নবী পালনের দাবি জানিয়েছে আন্তর্জাতিক সাইয়িদুল আ’ইয়াদ শরীফ। যথাযথ মর্যাদায় ঈদে মিলাদুন্নবী উদযাপনের লক্ষ্যে আজ শনিবার জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে অনুষ্ঠিত এক সেমিনারে বক্তারা এ দাবি জানান। সেমিনারে গুরুত্বপূর্ণ আলোচনা করেন, মুফতি আবুল খায়ের মুহম্মদ, মুফতি মুহম্মদ আলমগীর হুসাইন ও আবু বকর সিদ্দিক। সেমিনারে বক্তারা বলেন, যথাযথ মর্যাদায় ১২ রবিউল আউয়াল মহাসমারোহে পালনের মাঝেই দেশ ও জনগণের সর্বপ্রকার কামিয়াবি, মহামারি থেকে মুক্তি ও উন্নতি নিহিত রয়েছে। আসন্ন পবিত্র ঈদে মিলাদুন্নবী পালনের লক্ষ্যে সরকারি পৃষ্ঠপোষকতায় সর্বোচ্চ বাজেট বরাদ্দ এবং দিবসটি উদযাপনের জন্য সকল মন্ত্রণালয় ও বিভাগে বিশেষ নির্দেশনা জারি করতে হবে। বক্তারা বলেন, রাসূল (সা.) এর শানে মানহানীকর কোন বিষয় প্রচার, প্রকাশ ও তাঁকে নিয়ে ব্যঙ্গকারীদের শাস্তি মৃত্যুদ- দিতে হবে। এ ব্যাপারে আইন প্রণয়ন করতে হবে।



 

Show all comments
  • Jack Ali ২৪ অক্টোবর, ২০২০, ৭:১২ পিএম says : 0
    You people are not establish sunnah of our Beloved Prophet [SAW] but you are doing a great Bidat and Prophet [SAW] Always mentioned that Every Bidat is Hell Fire. So Fear Allah and give up Bidat and establish the Law of Allah that should be our mail goal in our life only then we will be successful in every sphere in our life.
    Total Reply(0) Reply
  • Md Rubel Mahamud ২৫ অক্টোবর, ২০২০, ১:১৮ পিএম says : 0
    নবীজি উনার আগমনে খুশি প্রকাশ করায় সর্বশ্রেষ্ঠ উত্তম ইবাদত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ