Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

টপলেস ফটোশুটে উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৬:৫৭ পিএম

একগুচ্ছ গোলাপ দিয়ে নিজের বক্ষযুগল ঢেকে রেখেছেন। বিন্দুমাত্র কাপড়ের লেশ নেই ঊর্ধ্বাঙ্গে- এমনই টপলেস অবতারে সামাজিক যোগাযোগ মাধ্যমে উষ্ণতা ছড়াচ্ছেন বলিউড তারকা শ্রীলঙ্কা সুন্দরী জ্যাকলিন ফার্নান্দিজ

সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ জনপ্রিয় তিনি। শুক্রবার ইনস্টাগ্রামে বিশাল এক রেকর্ড করলেন এ নায়িকা। জনপ্রিয় এ অভিনেত্রী ৪৬ মিলিয়ন ফলোয়াড়ের ঘর অতিক্রম করেন। আর এই উপলক্ষে অভিনেত্রীর বিশেষ ফটোশ্যুট।

সাদা ট্রাউজার পরে হাতে রাখা হলুদ-গোলাপি ফুল দিয়ে ঢেকে রাখেন নিজের বক্ষযুগল। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা সেই ছবির ক্যাপশনে লিখেছেন, লাভ ইউ অ্যান্ড থ্যাঙ্ক ইউ।

মহামারি করোনা ভাইরাসের কারণে প্রায় সাত মাস শুটিং সেট থেকে বিরতি কাটিয়ে সদ্যই কাজে ফিরেছেন এ নায়িকা। পিপিই পড়ে ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেছেন, ভুলে গিয়েছিলাম শুটিং করা কতটা আনন্দের। ফিরে আসার পর ভালো লাগছে।

বলিউডের জনপ্রিয় নায়িকাকে শিগগিরই সালমান খানের ‘কিক-টু’ ছবিতে দেখা যাবে বলে জানা গেছে। এছাড়াও তার হাতে ভূত-পুলিশ এবং অ্যাটাকের মতো প্রজেক্ট রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন