Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

বরিশালে ব্যারিষ্টার প্রমিথ আমিনুল পরশের ওপর সন্ত্রাসী হামলা হাসপাতালে ভর্তি

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৭:০৭ পিএম

সুপ্রিম কোর্টের ব্যারিষ্টার প্রমিথ আমিনুল পরশকে হত্যার উদ্দেশ্যে শুক্রবার রাতে বরিশালের বাসভবনে ঢুকে সন্ত্রাসীরা হামলা চালিয়েছে। হামলায় গুরুতর জখম হয়েছেন ব্যারিষ্ট্রার আমিনুল। ইউনুছ মিয়া নামের এক ভাড়াটিয়ার নেতৃত্বে সন্ত্রাসীরা বাসভবনে ঢুকে মালিকের পুত্রের ওপর এ বর্বর হামলা চালায় বলে থানায় অভিযোগ করা হয়েছে। গুরুতর আহত অবস্থায় রাতেই আমিনুলকে বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে বরিশাল কোতয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে শাজাহান চৌধুরীর বাড়ির বাসিন্দা বরিশাল শের বাংলা মেডিকেল কলেজের সাবেক প্রফেসর ও সেভ হেলথ হসপিটাল ইনস্টিউিটের চীফ কনসালট্যান্ট ডা: এ.কে, এম আমিনুল হকের পুত্র ব্যারিষ্টার প্রমিথ আমিনুল পরশ। এ সন্ত্রাসীর হামলার ঘটনায় শনিবার থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে। অভিযোগে হামলাকারীদের হোতা হিসেবে ব্রাউন কম্পাউন্ডের মৃত আলহাজ্ব নাজির আহমেদের পুত্র ভাড়াটিয়া ইউনুছ মিয়ার নামোল্লেখ করা হয়। অপর হামলাকারীদের মধ্যে রয়েছে মো: নুরে আলম খোকন, নীরব হোসেন,বাকী, মো: তৌহিদুল ইসলাম, মো: রহমান সহ অজ্ঞাতনামা ১০/১২ জন।
ভাড়াটিয়া ইউনুছের হামলায় ব্যারিষ্টার আমিনুল পরশের মাথার তালুর পেছনে আঘাত লাগে। অপর আসামীরা ইট ও লোহার রড দিয়ে পরশের ডান পাশের ঘাড়ে এবং ডান হাতের বাহুসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। হামলার সময়ে পরশের ডাক চিৎকারে তার পিতা সহ কয়েকজন ঘটনাস্থলে জড়ো হলে আসামীরা ভবিষ্যাতে যদি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হয় তাহলে হত্যারও হুমকি দেয় বলে থানায় লিখিত অভিযোগে বলা হয়েছে।



 

Show all comments
  • Huzzatul ২৬ অক্টোবর, ২০২০, ৭:৪৮ পিএম says : 0
    Anek barabari hocce,drotw thamate hobe, barishal k aro strongly organized korte hobe jate future e emon kicu r kew cintaw na korte pare
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ