Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সিটি ব্যাংক-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ৭:১৫ পিএম

প্রান্তিক জনগোষ্ঠীর কাছে প্রচলিত ব্যাংকিং সেবা পৌছে দিতে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর সঙ্গে কাজ করবে সিটি ব্যাংক। সম্প্রতি দেশের দক্ষিণাঞ্চলের সাতক্ষীরা এবং খুলনা জেলায় এজেন্ট ব্যাংকিং এর মাধ্যমে সেবার পরিধি বাড়ানোর লক্ষে চুক্তি করেছে প্রতিষ্ঠান দুটি। সুবিধা বঞ্চিত মানুষের আর্থিক অন্তর্ভূক্তির মাধ্যমে এই উদ্যোগ টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনে দেশকে এগিয়ে রাখবে। শনিবার (২৪ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মাসরুর আরেফিন এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর ন্যাশনাল ডিরেক্টর সুরেশ বার্টলেট নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিটি ব্যাংকের হেড অব ডিজিটাল ফিন্যান্সিয়াল সার্ভিসেস মো. জাফরুল হাসান, হেড অব স্মল বিজনেস কামরুল মেহেদী এবং ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ-এর পক্ষ থেকে নব যাত্রা প্রজেক্টের চীফ অব পার্টি রাকেশ কাটাল ও ডেপুটি চীফ অব পার্টি অ্যালেক্স বেকুন্ডাসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ