Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দর্শকদের উপচেপড়া ভিড়

কপোতাক্ষে নৌকাবাইচ

কেশবপুর (যশোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

কেশবপুরের কপোতাক্ষ নদে ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। কপোতাক্ষ নদের চিংড়া পুলিশ ফাঁড়ি থেকে শুরু হয়ে সাগরদাড়ি ডাকবাংলো এসে এই নৌকাবাইচ প্রতিযোগীতা শেষ হয়। এই প্রতিযোগিতায় মোট ৯টি নৌকা দল অংশ গ্রহণ করে।

নৌকাবাইচ প্রতিযোগিতায় প্রথম হয়েছেন গোপসানা নৌকা বাইচ দল ও সাগরদাড়ি (উত্তর) হয়েছেন দ্বিতীয়, তৃতীয় হয়েছেন সাগরদাড়ি (দক্ষিণ)। গত শুক্রবার বিকেলে সাগরদাঁড়ি মধুসূদন সমাজ কল্যান সংঘের আয়োজনে এই নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেশবপুরের এমপি ও যশোর জেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহিন চাকলাদার। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, কেশবপুর উপজেলা আ.লীগের সভাপতি এসএম রুহুল আমীন, সহ-সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম পিটু, সাবেক উপজেলা চেয়ারম্যান এইচএম আমীর হোসেন, সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, তহিদ চাকলাদার (ফন্টু)। অন্যান্যদের মধ্যে, উপস্থিত ছিলেন সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম কুমার রায়, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর শেখ এবাদত সিদ্দিকী বিপুল, সাবেক চেয়ারম্যান শাহাদাৎ হোসেন প্রমুখ। নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠানের সার্বিক তত্ববধানে ছিলেন মেম্বর সুবাস মন্ডল। দীর্ঘদিন পর ঐতিহ্যবাহী এই নৌকাবাইচ দেখার জন্য নদের দু’ধারে নারী-পুরুষ দর্শকদের উপচেপড়া ভীড় ও প্রশাসনের উপস্থিতি ছিল চোখে পড়ার মত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকাবাইচ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ