Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজ

দুই ইউপি সদস্যসহ ৭ জনের বিরুদ্ধে মামলা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

টাঙ্গাইলের বাসাইলে রতন মিয়া নামের এক কাপড় ব্যবসায়ীকে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজের অভিযোগে গ্রাম্য সালিশে জরিমানার ঘটনায় দুই ইউপি সদস্যসহ সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। গত শুক্রবার দুপুরে রতনের বাবা মোশারফ হোসেন বাদী হয়ে বাসাইল থানায় এ মামলা দায়ের করেন। আসামিরা হলেন- উপজেলার কাউলজানী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ইসমাইল হোসেন ওরফে ছরোয়ার, ১নং ওয়ার্ডের সদস্য মনিরুজ্জামান ওরফে মনির, বাদিয়াজান গ্রামের বাসিন্দা শফিক, আজিবর, মিন্টু মিয়া, সেকান্দার ও হানিফ। কাপড় ব্যবসায়ী রতন মিয়া (৩০) উপজেলার ফুলকী ইউনিয়নের বালিয়া গ্রামের মোশারফ মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার ফুলকী ইউনিয়নের বালিয়া গ্রামের কাপড় ব্যবসায়ী রতন মিয়া কাউলজানী ইউনিয়নের বাদিয়াজান গ্রামের কাতার প্রবাসীর স্ত্রীর কাছে বাকিতে থ্রিপিস বিক্রি করে। এরপর গত ১৮ অক্টোবর রাত ৮টার দিকে রতন মিয়া টাকা নেয়ার জন্য ওই গৃহবধূর বাড়িতে প্রবেশ করে। এ সময় শশুরবাড়ির লোকজন রতন ও গৃহবধূকে ঘরে আটকে রেখে স্থানীয়দের ডেকে আনে। পরেরদিন সালিশে রতনকে দুই লাখ ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
ওই গৃহবধূর স্বামীর বাড়ির লোকজন ও স্থানীয়দের অভিযোগ, ওই গৃহবধূর সঙ্গে রতনের দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক রয়েছে। সে সুবাদে রতন ওইদিন রাত ১০টার দিকে গৃহবধূর ঘরে প্রবেশ করে।
বাসাইল থানার ওসি হারুনুর রশিদ বলেন, এ ঘটনায় রতনের বাবা বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনৈতিক-কাজ
আরও পড়ুন