Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাংবাদিক পারুলের মামলায় ৫ জনের বিরুদ্ধে চার্জশিট

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

দৈনিক সমকালের রিপোর্টার সাজিদা ইসলাম পারুলের দায়ের করা নির্যাতন, যৌতুক দাবি ও ভ্রুণ হত্যার মামলায় তার সাবেক স্বামী সাংবাদিক রেজাউল করিম প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ।
চার্জশিটভুক্ত অন্য আসামিরা হলেন-সাংবাদিক প্লাবনের বাবা সামছুল হক, মা রিজিয়া খাতুন, বড় ভাই এম এ আজিজ ও ছোট ভাই এস এম নিজাম উদ্দিন। মামলাটির তদন্ত কর্মকর্তা হাতিরঝিল থানার এসআই সুব্রত দেবনাথ গত ২১ অক্টোবর ঢাকা সিএমএম আদালতে চার্জশিট দাখিল করেন।
গতকাল সংশ্লিষ্ট থানার আদালতের কর্মকর্তা জাহাঙ্গীর আলম সাংবাদিকদের এ তথ্য জানান। এর আগে গত ১১ মে হাতিরঝিল থানায় যৌতুক দাবি, যৌতুকের জন্য নির্যাতন এবং ভ্রুণ হত্যার অভিযোগে প্লাবনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন পারুল।
অভিযোগ থেকে জানা যায়, চলতি বছরের ২ এপ্রিল যুগান্তরের স্টাফ রিপোর্টার প্লাবনের সঙ্গে বিয়ে হয়েছিল পারুলের। বিয়ের পর যৌতুক হিসেবে প্লাবন ঢাকায় একটি ফ্ল্যাট দাবি করেন পারুলের কাছে।
একাধিক নারীর সঙ্গে প্লাবনের অনৈতিক সম্পর্ক থাকার কথা জেনে যান পারুল। অনৈতিক সম্পর্কে বাধা ও যৌতুক না দেওয়ায় তাকে নির্যাতন করা হয়। মারধরের কারণে পারুলের গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। গত ৫ মে তিনি প্লাবনের গ্রামের বাড়ি গেলে সেখানেও মারধরের শিকার হন। প্লাবনের বড় ভাই এমএ আজিজ, ছোট ভাই নিজাম উদ্দিন এবং বাবা সামসুল হকও মারধর করেন পারুলকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চার্জশিট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ