Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

চাটখিলে কিশোরের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

চাটখিল উপজেলার সাহপুর ইউনিয়নে এবার মিরাজ হোসেন (১৫) এক কিশোরের বিরুদ্ধে প্রতিবন্ধী এক শিশুকে (৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। ঘটনায় শিশুটির মা বাদী হয়ে ওই কিশোরকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। গতকাল সকালে মামলা দায়েরের কথা জানান চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম। অভিযুক্ত মিরাজ হোসেন পূর্ব করটখিল গ্রামের আমিন উল্যা মুন্সী বাড়ীর মনির হোসেনের ছেলে।
অভিযোগ সূত্রে জানা গেছে, গত ২১অক্টোবর বুধবার মামলার বাদী পারিবারিক কাজে বাড়ীর বাহিরে যান। এসময় তার বুদ্ধি প্রতিবন্ধী শিশু কন্যা (৯) ঘরে একা ছিল। ওইদিন বিকাল ৩টার দিকে ঘরে কেউ না থাকার সুযোগে তাদের একই গ্রামের বখাটে মিরাজ শিশুটির ঘরে প্রবেশ করে। মিরাজ শিশুটিকে একা পেয়ে ফুসলিয়ে ঘরের পাশের সুপারি বাগানে নিয়ে যায়। ওইখানে শিশুটিকে মাটিতে শুয়ে বিবস্ত্র করে ধর্ষণ করে পালিয়ে যায় মিরাজ। বিকালের দিকে মামলার বাদী বাড়ীতে ফিরে তার মেয়েকে কান্নারত অবস্থায় দেখে জিজ্ঞাস করলে সে মিরাজের বিষয়টি তাকে জানান।
চাটখিল থানার ওসি মো আনোয়ারুল ইসলাম জানান, শুক্রবার রাতে শিশুটির মা বাদী হয় নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটিকে উদ্ধার করে শনিবার সকালে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত কিশোরকে গ্রেফতারের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশু-ধর্ষণ

২৭ নভেম্বর, ২০২০
২৯ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন