Inqilab Logo

ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিশ্বের ‘সুন্দরী’ নার্স!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

পেশায় ডেন্টাল নার্স নিং চেন (২৫)। পরনে গোলাপি ইউনিফর্ম পরা তার ছবি এখন ইন্টারনেটে ভাইরাল। শুধু তাই নয়, তিনি যে ডেন্টাল ক্লিনিকে কাজ করেন তার দরজায় লম্বা লাইন। রোগীদের ভিড়। নিং-এর হাতের ছোঁয়া পেতে কেউ কেউ আবার বিনা অসুখেও ক্লিনিকে আসেন। কারণ তিনি নাকি বিশ্বের সবথেকে ‘সুন্দরী’ নার্স।
এমন একটি অদ্ভুত তকমা পেয়ে হেসে ফেলছেন নিং। তার এক বয়ফ্রেন্ডও রয়েছে। নিং বলেছেন, ‘আমি বিশ্বাসই করতে পারছিনা যে আমি বিশ্বের সবচেয়ে ‘সুন্দরী নার্স’! মানুষের ভালোবাসা পেয়ে তিনি আপ্লুত। নিং বলেন, ‘মানুষ যেভাবে আমাকে গ্রহণ করেছে তাতে আমি অভিভ‚ত।’ এই বিষয়টাকে বেশ এনজয় করছেন তিনি। তবে কাজই তার কাছে সবথেকে গুরুত্বপূর্ণ।

তাইওয়ানের বাসিন্দা নিং চেন সেদেশের ডেন্টিস্ট্রি চেন ড. মিন-এ কাজ শুরু করেন চলতি বছরের শুরুতে। এরপর থেকেই তাকে দেখতে লোকজনের হুড়োহুড়ি পড়ে যাচ্ছে ক্লিনিকে। অনেকেই অসুখের অজুহাত দিয়ে উপস্থিত হচ্ছেন তার চেম্বারে। এর আগে মারিজা জেলকিক নামে এক মডেল-চিকিৎসককে দেখাতেও অসুখের মিথ্যা অজুহাত নিয়ে হাজির হতেন রোগীরা। সূত্র : দ্য সান ইউকে/ব্যাংকক এক্সট্রা ডটকম।



 

Show all comments
  • ইদ্রিস ২৫ অক্টোবর, ২০২০, ২:২৯ পিএম says : 0
    ফালতু ও অহেতুক শুধু সময় নস্ট
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন