Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

অবশেষে সাতপাকে বাঁধা পরলেন নেহা কক্কর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ অক্টোবর, ২০২০, ১০:৩৬ এএম

অবশেষে সাতপাকে বাধা পরলেন বলিউডের শীর্ষ গায়িকা নেহা কক্কর। বিয়ের দিন তার পরনে ছিল পিচরঙা লেহাঙ্গা। অন্যদিকে বর রোহনপ্রীত সিং ছিলেন মাথায় পাগড়ি পরা। তার পরনেও মানানসই শেরওয়ানি ছিল।

গোলাপি রঙের গাঁটে বাঁধা ছিল জনপ্রিয় এ দুই শিল্পী। আর এভাবেই রোহনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় নেহা কক্কর। তবে এখনও তিনি নিজে বিয়ের ছবি বা ভিডিও শেয়ার করেননি সামাজিক যোগাযোগ মাধ্যমে। তারপরও সেসবের ছবি ও ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় তা। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিংযে রয়েছে ‘নেহু দা বিয়ে’।

চলতি মাসের শুরুতেই খবর চাওর হতে থাকে, রিয়েলিটি শোয়ের তারকা রোহনপ্রীত সিংয়ের সাথে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন নেহা কক্কর। সোশ্যাল মিডিয়ায় প্রেমিকের সাথে ছবি পোস্ট করলে জোরালো হতে থাকে সেই গুঞ্জনের খবর।

জানা যায়, মহামারি করোনা ভাইরাসের কারণে দিল্লিতে বসছে তাদের বিয়ের আসর। এমন পরিস্থিতিতে মিডিয়ার কাউকে আমন্ত্রণ না করলেও বিয়ের অনুষ্ঠানে কিন্তু কোনো ঘাটতি রাখছেন না এ বলিউডের জনপ্রিয় এ গায়িকা।

ইতোমধ্যেই নেহার ‘ইন্ডিয়ান আইডল’র সহকর্মী আদিত্য নারায়ণ দেশটির সংবাদ মাধ্যমে দাবি করেছেন, নেহার বিয়ের নিমন্ত্রণ পাননি তিনি। মাত্র এক মাস সময়ের মধ্যে রোহনকে কিভাবে বিয়ের সিদ্ধান্ত নেন নেহা তা নিয়ে সন্দেহও প্রকাশ করেন আদিত্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৯ নভেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ